আজ বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জ পুলিশের বর্ষবরণ অনুষ্ঠানে পুলিশ সাংবাদিক- রাজনৈতিক ব্যক্তিদের মিলন মেলা

না.গঞ্জ পুলিশের বর্ষবরণ

সংবাদচর্চা রিপোর্ট:

ইংরেজী নববর্ষ ২০১৯ উপলক্ষ্যে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের সভাপতিত্বে গতকাল অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক ড.জাবেদ পাটোয়ার,নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক,নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু,নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান,নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ,সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনের আরা বাবলী, জেলা প্রশাসক রাব্বী মিয়া,সহ সাংবাদিক বৃন্দ।

এসময় পুলিশের মহাপরিদর্শক বলেন, স্বাধীন দেশ গড়ার জন্য সর্ব প্রথম রক্ত দিয়েছিল পুলিশ। আর যখন আগুন সন্ত্রাস দেশটাকে গ্রাস করে সে সময়ও ঝুঁকি নিয়ে জীবন দিয়ে দেশ রক্ষা করে পুলিশ বাহিনী। এখনো অনেক পুলিশ হামলার কারণে পঙ্গু হয়ে আছেন। অনেকে মারা গেছেন। কিন্তু পুলিশ অতন্দ্র ভূমিকায় কাজ করেছিল। কেউ যখন পুলিশে যোগ দেয় তখন এসব চ্যালেঞ্জ নিয়েই কাজ করেন।

তিনি বলেন, মাদক জাতির মেরুদন্ড ভেঙ্গে দেয়। মাদকের বিরুদ্ধে পুলিশ সব সময়ে জিরো টলারেন্সে কাজ করে। মাদকমুক্ত দেশ করার জন্য নারায়ণগঞ্জ জেলার ৫জন সংসদ সদস্যের কাছে পুলিশকে সহযোগিতার আহবান থাকবে।

জাবেদ পাটোয়ারী বলেন, একটি শান্তিপূর্ন নির্বাচন উপহার দিতে কয়েকদিন আমাদের পুলিশ সদস্যরা নির্ঘুম রাত কাটিয়েছে। নির্বাচনের পূর্বেও দেশে যেমন শান্তিপূর্ন পরিবেশ ছিল নির্বাচনের দিন ও পরেও তেমন শান্তিপূর্ন পরিবেশ বিরাজ করছে দেশের ৬৪ জেলায়। ৪২ হাজার ভোট কেন্দ্রের মধ্যে মাত্র কয়েকটি কেন্দ্রে বিচ্ছিন্ন কিছু সহিংসতা হয়েছে। বাংলাদেশের ইতিহাসে এবারের নির্বাচনটি ছিল শান্তিপূর্ন।

নারায়ণগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বলেন, দেশ একটি দুর্যোগের হাত থেকে মুক্তি পেয়েছে। নৌকার হারলে বাংলাদেশের উন্নয়ন হেরে যেত।তিনি নারায়ণগঞ্জের পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান নির্বাচনে দক্ষতার সাথে দায়িত্ব পালনের জন্য।

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, সবাইকে শুভ নববর্ষ। আর নববর্ষ জানানোর আগে আমার অভিযোগ হলো আপনাদের সকলের প্রিয় আপনারও প্রিয় আইজি সাহেবের বিরুদ্ধে। উনি আমাদের নারায়ণগঞ্জের দুলাভাই হোন, কিন্ত আসছেন আমাদের বোনকে ছাড়া। এটা ঠিক না।

নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য বলেন, আমি ধৈয্যধারণ করাটা শিখেছি আমাদের ডিসির কাছে থেকে।এত বড় নির্বাচন গেলো কোন প্রকার সহিংসতা হয় নাই। আমি ধন্যবাদ জানাই পুলিশ পরিদর্শক কে যিনি আমাদের অত্যন্ত দক্ষ একজন পুলিশ সুপার দিয়েছেন।

এছাড়া বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, নজরুল ইসলাম বাবু,লিয়াকত হোসেন খোকা, হোসনে আরা বাবলী।

স্পন্সরেড আর্টিকেলঃ